Sunday, January 8, 2012

বিরল প্রতিভার অধিকারী বালিকাটির পরিচয় মিলেছে।

ইউটিউবে ঝড় তোলা বিস্ময় বালিকার ভিডিওটি মিথ্যে বা কারসাজি করা নয়। সে নিজেই তার পরিচয় দিয়েছে। একই সঙ্গে দর্শকদের সামনে আরেকবার উপস্থাপন করেছে নিজের বিরল প্রতিভাও।
গত সপ্তাহে বিস্ময় বালিকার ৩৬ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে ইউটিউব। চোখের ভ্রূর ওপর
পরিপূর্ণ দখল রয়েছে তার। যেভাবে খুশি সেভাবেই ভ্রূ ওঠানামা করাতে পারে সে। গানের তালে তাল মিলিয়ে একসঙ্গে দুই চোখের ভ্রূ নাচাতে এতটুকুও বেগ পেতে হয় না তাকে! ভিডিওটি উপভোগ করে লাখ লাখ লোক। খুব দ্রুত ইউটিউবের ভিডিওগুলোর মধ্যে শীর্ষে উঠে আসে এটি।
ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সব জল্পনা-কল্পনার অবসান ঘটনাতেই ক্যামেরার সামনে আবারও উপস্থিত হয় বিস্ময় বালিকা। যাঁরা ভিডিওটি দেখেছেন, প্রশংসা করেছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ দিয়ে সে বলেছে, ‘আমি অস্ট্রেলিয়ার সিডনির মেয়ে। আমার মা ফিলিপিনো, বাবা অস্ট্রেলীয়। আগামী ১০ জানুয়ারি আমার বয়স ১৪ বছর হবে। অনেকেই জানতে চেয়েছেন, আমার পরিচয় কী। নিচে আমার ফেসবুক লিংক দেওয়া আছে। চাইলে যে কেউ আমাকে প্রশ্ন করতে পারেন।’
৩৬ সেকেন্ডের প্রথম ভিডিওতে দেখা যায়, লাজুক মুখে ক্যামেরার সামনে বসে আছে বালিকাটি। গান শুরু হতেই হাস্যোজ্জ্বল মুখে নিজের প্রতিভার ঝলক দেখাতে থাকে সে। বাঁ চোখের ভ্রূ ওঠানামা করিয়ে শুরু। ভিডিওর শেষে দেখা যায়, গানের তালে একসঙ্গে দুই চোখের ভ্রূ নাচাচ্ছে এ বিস্ময় বালিকা।
 ফেসবুক লিংক

No comments:

Post a Comment