Monday, August 22, 2011

চিকিতসককে জিম্মি করে চাঁদাবাজি, রাজশাহীতে এসিসহ ৮ পুলিশ গ্রেপ্তার

রাজশাহীতে চিকিতসককে জিম্মি করে এক লাখ টাকা চাঁদা আদায়ের ঘটনায় রাজশাহী পুলিশের সহকারী কমিশনারসহ (এসি) আট পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার তাঁদেরকে রাজশাহী পুলিশ লাইন থেকে গ্রেপ্তার করে রাজপাড়া থানা-পুলিশ।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নগরের ঝাউতলা মিঠুর মোড় এলাকার বাসিন্দা ও চিকিতসক এ আর বাসুনিয়া গতকাল রাতে রাজপাড়া থানায় মামলা করেন। আজ সকালে পুলিশ লাইন থেকে এসি তৌফিকুল ইসলাম, রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা ও মতিউর রহমান, কনস্টেবল আতিকুর রহমান, গোলাম মর্তুজা, আখতার হোসেন, ইসলাম আলী, ও সুজন আলীকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ সকাল ১০টার দিকে এই আটজনকে রাজশাহী মহানগর বিচারিক হাকিম আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা মোকাররম হোসেন। বিচারক এফ এম মেজবাউল হক কাল মঙ্গলবার শুনানির দিন ধার্য করে তাঁদেরকে কারাগারে পাঠিয়ে দেন।
প্রসঙ্গত, ১৮ আগস্ট এ ব্যাপারে প্রথম আলোতে একটি সংবাদ প্রকাশিত হয়। এর আগের দিন এ আট পুলিশ সদস্যকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে রাজশাহী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

No comments:

Post a Comment